• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘আইভীকে ভালোবেসে ভোট দিতে এসেছি’

আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ১০:৪৬
'আইভীকে ভালোবেসে ভোট দিতে এসেছি'
জাহেদা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের শিশুবাগ বিদ্যালয়ের প্রাঙ্গণে পা রাখতেই সবার দৃষ্টি কাড়েন বয়সের ভারে ন্যুব্জ বৃদ্ধা জাহেদা। তাকে সহযোগিতায় এগিয়ে আসেন অনেকে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় ভেতরে গিয়ে ভোট দেন তিনি।

ভোট দিয়ে বের হয়ে এসে তিনি বলেন, চোখে খুব ভালো দেখতে পাই না। চলনশক্তি হারিয়েছেন কয়েক বছর আগে। তবুও ভোটকেন্দ্রে এসে ভোট দেয়ার আগ্রহে কোনো ভাটা পড়েনি। তাই ছেলের বউ রোখসানা আক্তারের কাঁধে ভর গিয়ে নারায়ণগঞ্জ শহরের শিশুবাগ বিদ্যালয়ে ভোট দিতে এসেছি।

ভাঙা ভাঙা কণ্ঠে জানালেন, ১৯৪৭ অর্থাৎ দেশভাগের বছরে তার জন্ম। সেই হিসেবে বয়স এখন ৭৫ বছর। যদিও দিনক্ষণ হিসেবে না কষে জাহেদা বললেন, তার বয়স এখন ৮০ বছর।

ভোট শেষে বেরিয়ে এসে গণমাধ্যমকর্মীদের অনুরোধে কথা বলেন জাহেদা। ভোট দিকে পেরে হাসলেন আনন্দের হাসি। বললেন, ‘আল্লাহর রহমতে ভালোই লাগল।’

ভোটের পরিবেশ নিয়েও সন্তুষ্ট এই বৃদ্ধা। রাখঢাক না রেখে বলেই ফেললেন, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে ভালোবেসে ভোট দিতে এসেছেন তিনি।

এত কষ্ট করে ভোট কেন্দ্রে আসার কারণ জানতে চাইলে জাহেদা বলেন, আইতাম না কেন, আমার বইনে (আইভী) ভোটে খাড়াইছে না।

পুত্রবধূ রোখসানা বলেন, ভোটের কথা শুইনা আইতে চাইছে। তাই আমি নিয়া আসলাম। কারণ উনি আইভীরে অনেক ভালোবাসে। নিজের বইন মনে করে।

পুত্রবধূর প্রশংসা করেন জাহেদা বলেন, আমার বউ খুব ভালা। আমাদের নিয়া আইছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিয়ায় হেলমেট বাহিনীর তাণ্ডব, ব্যবসায়ীর দোকান ভাঙচুর
ঈদ ঘিরে সক্রিয় অপরাধী চক্র, আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি
স্বাধীনতা দিবসে নৌবাহিনীর জাহাজ সর্বসাধারণের জন্য উন্মুক্ত
যেসব ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান
X
Fresh