• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চেয়ারম্যান পদে লড়ছেন স্বামী-স্ত্রীসহ এক পরিবারের তিনজন

কুমিল্লা (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ১০:২০
চেয়ারম্যান পদে লড়ছেন স্বামী-স্ত্রীসহ এক পরিবারের তিনজন
শাহ কামাল-আমেনা খাতুন

কুমিল্লার বুড়িচংয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীসহ এক পরিবারের তিন সদস্য লড়ছেন। উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহ কামাল, তার স্ত্রী আমেনা খাতুন ও শাহ কামালের বোনের স্বামী শহীদ উল্লাহ মিয়াজি স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন একই পদে।

গতকাল শনিবার (১৫ জানুয়ারি) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তিন প্রার্থীরই মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন নির্বাচন অফিস।

এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। যাচাই-বাছাই শেষে ১৩ জনেরই মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন কমিশন।

এ বিষয়ে ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী শাহ কামাল আরটিভি নিউজকে জানিয়েছেন, ভোট করার জন্যই তিনি এবং তার পরিবারের সদস্যরা মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং নির্বাচন কমিশন তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন। তারা আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন পরিষদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এদিকে গত ১২ জানুয়ারি মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে ৫৮৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন ৯৯ জন ও সাধারণ সদস্য পদে ৪০৩ জন রিটার্নিং কর্মকর্তা বরাবরে তাদের মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য, আগামী ৭ ফেব্রুয়ারি বুড়িচং উপজেলার ৯ ইউনিয়নে ভোটগ্রহণ হবে। তফসিল অনুযায়ী ১২ জানুয়ারি পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। মনোনয়ন যাচাই-বাছাই হবে ১৫ জানুয়ারি। এ ছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি।

বুড়িচং উপজেলার নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, আগামী ৭ ফেব্রুয়ারী উপজেলার ৯ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ১০৩টি কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সকল প্রস্তুতি চলছে।


এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী
প্রান্তিক স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী
নওগাঁয় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত
কর্মস্থলে ফেরার পথে আশুলিয়ায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত
X
Fresh