• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তেলবাহী লরির ধাক্কায় ননদ-ভাবি নিহত

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১৬:৪১
তেলবাহী লরির ধাক্কায় ননদ-ভাবি নিহত
ফাইল ছবি

নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই নারীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুরের কাপাসিয়া উপজেলার শন সানিয়া গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে নাজমা আক্তার (২২) ও একই উপজেলার কামারগাঁও গ্রামের রতন মিয়ার মেয়ে শান্তা আক্তার (২৬)। তারা সম্পর্কে ভাবি ও ননদ হন।

হাইওয়ে পুলিশ জানায়, আজ শনিবার (১৫ জানুয়ারি) সকালে নাজমা বেগম তার ননদকে নিয়ে দেবর সোহেল মিয়ার মোটরসাইকেলে ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক সোহেল মিয়া ও নাজমা বেগমকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পাঠায় উপস্থিত লোকজন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাজমা বেগমের মৃত্যু হয়।

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং মাধবদী থেকে ঘাতক লরিটি জব্দ করি। তবে এর চালক পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
X
Fresh