• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ভিডিও ভাইরাল

শেরপুর (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১১:৫৪
বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ভিডিও ভাইরাল
বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ভিডিও ভাইরাল

শেরপুরের নালিতাবাড়িতে ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দিয়ে বাসা থেকে বের করে পাকা রাস্তায় ফেলে মাথা ফাটিয়ে দিয়েছে তারই পুত্রবধূ ও নাতনি। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় শুরু হয়েছে। গতকাল শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে নালিতাবাড়ি পৌর শহরের উত্তর বাজারস্থ ৩নং ওয়ার্ডের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নালিতাবাড়ি শহরের উত্তর বাজার এলাকায় মেইন রোড-সংলগ্ন অমল কান্তি গাঙ্গুলি দুই ছেলে, এক কন্যা ও স্ত্রী রেখে গত বছরের ১৫ মে মারা যান। তিনি মারা যাওয়ার পর বড় ছেলে অসীম গাঙ্গুলি (৫৫) বাসার সবটুকু জমি তার নামে লেখা রয়েছে বলে দাবি করে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি পর্যন্ত গড়ালে সামাজিক বিচারে ছোট ভাই অনুজ গাঙ্গুলি (৫২) ও বড় ভাই অসীম গাঙ্গুলির মাঝে হিন্দু রীতি অনুযায়ী সমানভাবে ভাগ করে বাসার সীমানায় ইটের দেয়াল তুলে বাউন্ডারি করে দেওয়া হয়।
এ ছাড়াও পিতার কাছ থেকে জীবদ্দশায় কৌশলে লিখে নেওয়া বাসার সবটুকু জমি থেকে অর্ধেক ছোট ভাইকে লিখে দেওয়ার সিদ্ধান্ত হয়।

কিন্তু বড় ভাই অসীম গাঙ্গুলি লিখে দিতে গড়িমসি করায় তাদের বৃদ্ধা মা অঞ্জলী গাঙ্গুলি বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত সামনে থাকা ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেন।

শুক্রবার বৃদ্ধা অঞ্জলী বড় ছেলের অংশে বাসায় প্রবেশ করলে পুত্রবধূ উমা গাঙ্গুলি ও নাতনি ঐহী গাঙ্গুলি বৃদ্ধাকে ঘাড় ধরে বাসা থেকে বের করে দেয় এবং ঐহী ঘাড় ধরে সামনে থাকা পাকা রাস্তায় তার দাদিকে ছুড়ে ফেলে দেয়। বৃদ্ধা রাস্তায় আছড়ে পড়ার সঙ্গে সঙ্গেই মাথা ফেটে রক্ত বের হয়ে যায়। এ সময় প্রত্যক্ষদর্শীরা দ্রুত তাকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে যান।

তবে এর আগে বড় ভাই অসীমের দোকানের সামনে অবস্থান করা বৃদ্ধা অঞ্জলীকে সরিয়ে দিতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ ও নাতনি ওপর লাঠিপেটা করেন বলে পাল্টা অভিযোগ রয়েছে।

এদিকে এ ঘটনার দৃশ্য পাশে থেকে কে বা কারা মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিলে মুহূর্তেই সমালোচনার ঝড় ওঠে। আশপাশের মানুষ বাসার সামনে জড়ো হতে থাকে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল আরটিভি নিউজকে জানান, ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় আইনজীবী নিহত
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
রাজধানীর রাস্তা ফাঁকা, গণপরিবহন হাতেগোনা
পানিতে ডুবে শিশুর মৃত্যু
X
Fresh