Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

ইয়াবাসহ নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার

ইয়াবাসহ নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার
মো. খোকন মিয়া

শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত ইউপি সদস্য মো. খোকন মিয়া (৪৬) র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন। তিনি ছনকান্দা মিয়াবাড়ীর মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ, র‍্যাব ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর উপজেলার জঙ্গলদী মধ্যপাড়া এলাকায় অভিযান চালায় র‍্যাব -১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের সদস্যরা। ওই সময় অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশে সাথে রাখা ১৫ পিস ইয়াবাসহ ইউপি সদস্য মো. খোকন মিয়া ও ছনকান্দা মিয়াবাড়ির মো. ময়েন উদ্দিনের ছেলে মো. নুরান মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় সিমসহ তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা আরটিভি নিউজকে জানিয়েছেন, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন স্থানে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত রয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বন্দে আলী মিয়া আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইউপি সদস্য মো. খোকন মিয়াসহ আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এমআই /এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS