Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ২৩:৪০
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ২৩:৪৮

কুকুরের কামড়ে আহত ৮

কুকুরের কামড়ে আহত ৮
ফাইল ছবি

বরিশালের আগৈলঝাড়ায় একদিনে বিভিন্ন স্থানে পাগলা কুকুরের কামড়ে আটজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিভিন্ন সময়ে উপজেলার চার গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে একদিনে উপজেলার রাজিহার গ্রামের হাকিম আলী হাওলাদারের ছেলে ওহাব আলী হাওলাদার (৬৫), একই গ্রামের পবিত্র হালদারের ছেলে দিগন্ত হালদার (৭), বসুন্ডা গ্রামের নজরুল ইসলামের ছেলে হাফিজ (৩৭) পাগলা কুকুরের কামড়ে আহত হন।

এ ছাড়াও যবসেন গ্রামের আলী হোসেনের মেয়ে হাবিবা আক্তার (৫), একই গ্রামের আবদুল লতিফ (৬৫), তোফেল সরদারের স্ত্রী ময়না বেগম (৪৫), কালু পাইকের ছেলে আয়নাল পাইক (৬০) ও মুন্সিরতাল্লুক গ্রামের মিঠুন সরকারের ছেলে নয়ন সরকার (৪) বাড়ি থেকে রাস্তায় বের হলে পাগলা কুকুরের কামড়ে আহত হন।

স্থানীয়রা আহত আটজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আল মামুন জানান, পাগলা কুকুরের কামড়ে আটজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, পাগলা কুকুরের কামড়ে আহত ব্যক্তিকে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে হয়, যাতে করে ওই রোগীর কারণে অন্য মানুষের ক্ষতি না হয়। জলাতঙ্ক রোগের হাত থেকে বাঁচতে অবশ্যই রেভিক্স ভিসি প্রয়োগ করতে হবে রোগীকে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS