• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীদের টার্গেট করে যাত্রী-চালক সেজে ডাকাতি, গ্রেপ্তার ৬

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ২২:৫০
প্রবাসীদের টার্গেট করে যাত্রী-চালক সেজে ডাকাতি, গ্রেপ্তার ৬
প্রবাসীদের টার্গেট করে যাত্রী-চালক সেজে ডাকাতি, গ্রেপ্তার ৬

প্রবাসীদের টার্গেট করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাসে যাত্রী ও চালক সেজে সর্বস্ব ছিনিয়ে নেওয়া আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহার করা মাইক্রোবাস, হা্তুড়িসহ সরঞ্জাম জব্দ করেছে।

বুধবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে গোয়েন্দা পুলিশ, পাহাড়তলী ও আকবরশাহ থানা পুলিশ যৌথ অভিযানে অলংকার মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। আসামিদের গ্রেপ্তার শেষে বৃহস্পতিবার দুপুরে নগরীর দামপাড়া পুলিশ লাইনে ডাকাত দলের সদস্যদের বিষয়ে সংবাদ সম্মেলন করে সিএমপি।

আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা হলেন, মো. শাহ আলম আকন (৩২), মো. আবুল কালাম (৪৭), মো. জাকির হোসেন প্র. সাঈদ প্র. তৌহিদ (৩৬), মো. আল আমিন (২৯), মো. মিজানুর রহমান প্র. টান মিয়া (৫৩), মো. নাহিদুল ইসলাম প্র. হারুন (৩১)।

ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারের পরে পুলিশ জানায়, বরিশাল এলাকা থেকে ডাকাত দলের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রী ও চালক সেজে প্রবাসীদের টার্গেট করে মাইক্রোবাসে তুলে দেয়। এরপর একপর্যায়ে হাতুড়ি, স্ক্রু ড্রাইভার, টিপ ছুরি দিয়ে নির্মমভাবে আঘাত করে নগদ টাকা, মূল্যবান জিনিসপত্রসহ পাসপোর্ট ছিনিয়ে নেয়। ছিনতাই শেষে নির্জন স্থানে ভুক্তভোগীদের ফেলে দেওয়া হয়। সক্রিয় ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলায় একধিক দস্যুতা ও ডাকাতি মামলা রয়েছে।

এমনকি এ দলের সদস্য মো.আবুল কালাম ( ৪৭ ) চট্টগ্রামের কোতয়ালী থানা এবং খুলনার খালিশপুর থানা এলাকায় বোমা বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকান লুট, হালিশহরে ব্যাংক ডাকাতিসহ অসংখ্য ডাকাতির মামলার আসামি।

আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে পাঠানো হবেও বলে জানায় পুলিশ। সংবাদ সম্মেলনে অভিযানের নেতৃত্ব দেওয়া পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
রেললাইনে উঠে গেল বাস, প্রাণে বাঁচল হাজারও যাত্রী 
X
Fresh