• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাশাপাশি ঘরে মিললো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ২০:৫৭
পাশাপাশি ঘরে মিললো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার টোকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কাপাসিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার ঘোষেরকান্দি এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) ও তার স্ত্রী পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের নূরুল ইসলামের মেয়ে নূর নাহার (২৮)।

রুবেলের মা আকলিমা আরটিভি নিউজকে জানিয়েছেন, ১২ বছর আগে নুর নাহারের সঙ্গে রুবেলের বিয়ে হওয়ার পর থেকেই পারিবারিক কলহ লেগেই থাকতো। গত বুধবার (১২ জানুয়ারি) রাতে এক সঙ্গে রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে বাড়ির সবাই। সকালে নূর নাহার ছেলেকে মক্তবে নিয়ে যায়। এরপর সকালে পাশাপাশি দুই কক্ষে তাদের দু’জনের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম আরটিভি নিউজকে জানিয়েছেন, রুবেল রাতেই গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। অপরদিকে নূর নাহার ছেলেকে মক্তব দিয়ে ফিরে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় দুই পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
সুন্দরবনের ২ চিত্রা হরিণ পাথরঘাটা থেকে উদ্ধার
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh