• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে নব্য জেএমবি’র ৫ সদস্য গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি

  ০২ জুন ২০১৭, ১৮:২৪

ঝিনাইদহে নব্য জেএমবি’র পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোর ৫ টার দিকে ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহ সদরের চুয়াডাঙ্গা গ্রামের মৃত আহমেদ সরদারের ছেলে মোঃ আব্দুল লতিফ (৩৬), গয়েশপুর গ্রামের মৃত আ: সামাদের ছেলে কাওসার ওরফে লাল্টু (৩৭), চুয়াডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ শাহিনুরজামান ওরফে শাহিন (২৫), কিনার আলী বিশ্বাসের ছেলে মোঃ সাহেব আলী (৪৮),ও পোড়াহাটির মসজিদপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মোঃ আল আমিন ইসলাম (২০)।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মনির আহম্মেদ জানান, ঝিনাইদহ র‌্যাব সদরের চুয়াডাঙ্গা, পোড়াহাটি ও পাগলা কানাই এলাকায় জঙ্গি অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযান পরিচালনার এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা, পোড়াহাটি ও পাগলা কানাই এলাকা হতে শুক্রবার ভোরে বড় ধরণের নাশকতার পরিকল্পনার সময় নব্য জেএমবি’র পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এরা সারোয়ার-তামিম গ্রুপের সদস্য।

তিনি আরো জানান, তারা দীর্ঘদিন যাবৎ জঙ্গিবাদী কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত এবং বিভিন্ন শারীরিক, সামরিক ও এক্সপে¬াসিভ প্রশিক্ষণপ্রাপ্ত। গ্রেপ্তারকৃতরা গেলো ০৭ মে ঝিনাইদহের বজরাপুর জঙ্গি আস্তানায় নিহত আব্দুল্লাহ, তুহিন ও পলাতক আসামী লিমনের ঘনিষ্ঠ সহযোগী ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh