Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৮:১১
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৮:২৮
discover

কবরে আগুন, ভিডিও ভাইরাল

কবরে আগুন, ভিডিও ভাইরাল
ফাইল ছবি

সিরাজগঞ্জের পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থানের একটি কবর থেকে দাউ দাউ করে আগুন জ্বলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল থেকে বিভিন্ন ব্যক্তির ফেসবুক পেইজে কবরের মধ্যে আগুন জ্বলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুক) দেখা যাচ্ছে। এ ঘটনাটি এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুমন কবীর, আশরাফ হোসেন, মতিনসহ বেশ কয়েকজন আরটিভি নিউজকে জানিয়েছেন, গত ১০ জানুয়ারি সন্ধ্যায় কে বা কারা কবরস্থানের পলিথিন দিয়ে আগুন লাগিয়ে দেয়। সেটা ভিডিও করে ভাইরাল করার জন্য ফেসবুক ছেড়ে দেওয়া হয়। এই ভিডিও দেখে আজ সকাল থেকে কবরস্থানে লোকজনের সমাগম বাড়ে।

কবরস্থানের খাদেম আফজাল হোসেন ও মাসুদ রানা আরটিভি নিউজকে জানিয়েছেন, কবরস্থানের কিছু পলিথিন একত্রিত করে কে বা কারা আগুন ধরিয়ে দিয়েছিল। আমরা মাগরিবের নামাজ শেষে একটি কবরে আগুন জ্বলছে দেখতে পাই। পরে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

তারা আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, তাদের উদ্দেশ্য ছিল ভিডিওটি ফেসবুকের মাধ্যমে ভাইরাল করে তাদেরকে ফেসবুক পেজকে এগিয়ে নিয়ে যাওয়া। বিষয়টি নিয়ে গুজব না ছড়ানোর জন্য অনুরোধ জানানো হয়।

ওই এলাকার কাউন্সিলর মো. জুলফিকার হাসান খান আরটিভি নিউজকে জানিয়েছেন, কিছু কুচক্রী ইসলামবিরোধী কুসংস্কার রটানোর জন্য এসব করেছে। কবর স্থানে পরিত্যক্ত আগাছা আর শুকনো পাতায় কে বা কারা আগুন ধরিয়ে দেয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS