Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৫:৪২
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৫:৫৬
discover

ফেসবুকে নারী সেজে প্রেম করে আসামি ধরল পুলিশ

ফেসবুকে নারী সেজে প্রেম করে আসামি ধরল পুলিশ
গ্রেপ্তারকৃত আসামি

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ধর্ষণ মামলার আসামি সুজিত নম বিশ্বাস (২২) নামের এক তরুণের সঙ্গে ফেসবুকে নারী সেজে প্রেম করে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৮ জুন জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগে সুজিতের বিরুদ্ধে মামলা করা হয়। এর পর থেকে তিনি পলাতক ছিলেন। পুলিশ তাকে গ্রেপ্তারে নানা অভিযান চালিয়েও ব্যর্থ হয়। পরে পুলিশ জানতে পারে তিনি জৈন্তাপুরের সীমান্ত দিয়ে অবৈধপথে ভারতে পালিয়ে গেছেন।

এদিকে একপর্যায়ে সুজিতের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামলার তদন্ত কর্মকর্তা জৈন্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিক আহমদ। পরে প্রেমের একপর্যায়ে সুজিতের সঙ্গে দেখা করার কথা বলেন নারী পরিচয় দেওয়া পুলিশ কর্মকর্তা। এরই সূত্র ধরে মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে জৈন্তাপুরের শ্রীপুর এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশের সীমান্তে প্রবেশ করেন তিনি। এ সময় ওই এলাকায় অবস্থান করা সাদা পোশাকের পুলিশ সদস্যরা তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ভারতীয় পরিচয়পত্র পাওয়া যায়।

এসআই কাজী শাহেদ আহমদ বলেন, গ্রেপ্তারকৃত সুজিত প্রাথমিকভাবে জানিয়েছেন, মামলার পর তিনি অবৈধপথে ভারতে প্রবেশ করেন। ভারতের মেঘালয়ে তার বোনের বাড়িতে আত্মগোপনে ছিলেন। সেখানে রনি রায় নামের ভারতীয় পরিচয়পত্র (নাগরিকত্ব নম্বর KJT 9239182) তৈরি করেন তিনি।

তিনি আরও বলেন, পরিচয়পত্রটি আমরা যাচাই করতে পারিনি। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে বুধবার (১২ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS