• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কালীগঞ্জে নবনির্বাচিত মেম্বারের নির্যাতনে যুবক নিহত 

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ০৯:৪৫
কালীগঞ্জে নবনির্বাচিত মেম্বারের নির্যাতনে যুবক নিহত 
নবনির্বাচিত মেম্বার মোজাম্মেল হক

লালমনিরহাটের কালীগঞ্জে বাড়িতে তিন দিন আটকে রেখে নবনির্বাচিত ইউপি সদস্য মোজাম্মেল হকের অমানুষিক নির্যাতনে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

নিহত ব্যক্তি আদিতমারী উপজেলার নামড়ি ইউনিয়নের মদনপুর গ্রামে মজিবরের ছেলে আনোয়ারুল ইসলাম (৩০)।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, আনোয়ারুল ইসলামের কাছে টাকা পাওনা ছিল কালীগঞ্জ উপজেলার চলবলা ইউপির ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মোজাম্মেল হকের। পাওনা টাকা চাইতে আনোয়ারুলের বাড়িতে যান ইউপি সদস্য, তার ভাই ও ছেলে। টাকা না পেয়ে তারা আনোয়ারুলকে ধরে নিয়ে আসে। তিন দিন আটকে রেখে তার ওপর চলে নির্যাতন। এ সময় তাকে উদ্ধার করতে প্রতিবেশী কুদ্দুসের ছেলে রোকনুজ্জামান এগিয়ে এলে তাকেও আটকে রেখে নির্যাতন করে। পরে আনোয়ারুল চিৎকার করলে এক পর্যায়ে ইউপি সদস্য মোজাম্মেল হক তার বৃদ্ধাঙুল কেটে দেন।

পরের দিন স্বজনরা আটকে রাখার সংবাদ পেয়ে ইউপি সদস্যের বাড়িতে ছুটে যান। কিন্তু ইউপি সদস্য তার পরিবারের কথা না শুনে লাঠি দিয়ে ধাওয়া করে বাড়ি থেকে বের করে দেন। পরে উপায় না পেয়ে তারা ৯৯৯ ফোন করে। তবে ইউপি সদস্য তার বাড়িতে দুজন আটকে রাখার বিষয়টি অস্বীকার করেন এবং এলাকায় দুজন চোর আটক আছেন এমন সংবাদ ছড়িয়ে দেন। খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই দিন সন্ধ্যায় পাঁচজনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজু এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম রসূল বলেন, এ পর্যন্ত পুলিশ দুজনকে আটক করেছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেড়েই চলছে নারী নির্যাতন
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 
অপবাদ দিয়ে স্কুলশিক্ষককে খুঁটিতে বেঁধে নির্যাতন
X
Fresh