Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ০৮:৩০
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ০৯:৪৬
discover

বাসের ধাক্কায় ইজিবাইকচালক নিহত, বাসে আগুন

বাসের ধাক্কায় ইজিবাইকচালক নিহত, বাসে আগুন
ঘটনাস্থলের চিত্র

মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ইজিবাইকচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে মাদারীপুর সদর থানায় ওসি কামরুল হাসান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মঠের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা ওই বাসে আগুন ধরিয়ে দেয়।

নিহত ব্যক্তি মাদারীপুর সদর উপজেলার ডিগ্রি খোয়াজপুর গ্রামের খালেক ফরাজির ছেলে কামাল ফরাজি (৪৫)।

আহত ব্যক্তিরা হলেন, খোয়াপুর এলাকার রাজ্জাক মালতের ছেলে আলামিন (২২), একই এলাকার মজিদ খানের ছেলে (রকিব), আয়নাল খানের ছেলে রিয়াজ, কালু ফকিরের ছেলে রাসেল (২০), মোশারফ মালতের ছেলে আজিজসহ (২০) কমপক্ষে ১০ জন।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরে থেকে একটি ইজিবাইক খোয়াজপুরের দিকে যাচ্ছিল। এ সময় পিছন থেকে আসা দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইজিবাইকচালক কালাম ফরাজি নিহত হয়। এ সময় আহত হয়েছে প্রায় ১০ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনার পরই উত্তেজিত জনতা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় এক ঘণ্টা মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া জানান, যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত হওয়ার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS