• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্বাচনে হেরে ৫০ টাকার জন্য বাড়িতে হামলা

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ২১:০২
নির্বাচনে হেরে ৫০ টাকার জন্য বাড়িতে হামলা
ছবি: প্রতিনিধি

শরীয়তপুরের নড়িয়ায় নির্বাচনে হেরে যাওয়া প্রার্থীর সমর্থকরা ৫০ টাকার জন্য জয়ী প্রার্থী সমর্থকের বাড়িতে হামলা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার মোক্তারেরচর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গত ৫ জানুয়ারি মোক্তারেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন আনোয়ার হোসেন বাদশা শেখ। তবে নির্বাচনে পরাজিত হয়ে চশমা প্রতীকের প্রার্থী শাহ আলম চৌকিদারের সমর্থক কাইফ ব্যাপারী ৭/৮ জন লোক নিয়ে জয়ী প্রার্থীর সমর্থক নওয়াব আলী মাদবরের বাড়িতে আজ (বুধবার) দুপুরে হামলা করে। এসময় তারা নওয়াব আলীর নাতি অনিক মাদবরকে বলেন, তোর কাছে ৫০টাকা পাই, তুই বাদশা শেখের দল করছস কেন? এই বলেই ৬টি ঘর কুপিয়ে ভাঙচুর করে। একই সঙ্গে নওয়াব আলীর ছেলের বউ বিউটি আক্তারকে কুপিয়ে আহত করে ৪৭ হাজার টাকা, স্বর্ণালংকার নিয়ে যায়।

বিউটি আক্তার বলেন, আমরা বাদশা শেখের দল করায় তারা এই হামলা করে। তারা আমার ছেলে অনিককে কিল-ঘুষি মেরে দেশীয় অস্ত্র নিয়ে ঘর কোপাতে শুরু করে। আমি বাঁধা দিলে আমার হাতে কোপ দেয়। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।

পরাজিত চেয়ারম্যান প্রার্থী শাহআলম চৌকিদার মুঠোফোনে বলেন, মূলত এটি নির্বাচনি কোন ঘটনা না। এক কিশোর সিগারেট খাওয়ার সময় তার বন্ধু মোবাইলে ভিডিও ধারণ করে। পরে তার কাছে ৫০ টাকা দাবি করলে সে দিয়ে দেয়। পরবর্তিতে এ টাকার জন্য হামলার ঘটনা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি সংকর কর বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেননি। আসলে আমরা অভিযোগ নিব।

আরএ/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
জমি নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু
X
Fresh