Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি: আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২২, ২০:৩১
আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ২১:২৭
discover

ছাত্রীর সঙ্গে শিক্ষকের অশালীন ফোনালাপ ফাঁস, অভিভাবকদের ক্ষোভ

ছাত্রীর সঙ্গে শিক্ষকের অশালীন ফোনালাপ ফাঁস, অভিভাবকদের ক্ষোভ

সুনামগঞ্জ সদর উপজেলার হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে সহকারী প্রধান শিক্ষকের অশালীন ফোনালাপ ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় সাধারণের মাঝে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা।শিক্ষকের এমন কথোপকথনে উদ্বেগ জানিয়েছেন বিদ্যালয়ের অভিভাবকরা। বিদ্যালয়ের সহকারী প্রধানের এমন মনোভাবে ছাত্রীদের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তারা।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে সহকারী প্রধান শিক্ষক শাহীনুল ইসলামের ফোনালাপ ভাইরাল করে কে বা কারা। ফোনালাপকালে ঐ শিক্ষক ছাত্রীকে কুরুচিপূর্ণ নানা ইঙ্গিত প্রধান করেন। শিক্ষকের এমন কথোপকথনে ছাত্রী এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও তিনি বারংবার অশালীন কথার মাধ্যমে প্রভাবিত করার চেষ্টা করেন।

এদিকে সহকারী শিক্ষকের এমন কাণ্ডে শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছেন অভিভাবক ও স্থানীয়রা। মঙ্গলবার বিকালে স্কুলের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করছে। অবিলম্বে তাকে অপসারণ না করা হলে আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারি দিয়েছেন অভিভাবকমহল।

অ্যাডভোকেট আমিনুল ইসলাম বলেন, শিক্ষক হচ্ছে মানুষ গড়ার কারিগর। আমরা ভরসা করে ছেলে-মেয়েদের স্কুলে পাঠাই। সেই রক্ষক যদি ভক্ষকের ভূমিকায় থাকেন তাহলে আমরা কোথা যাবো।

এডভোকেট শহীদুল ইসলাম বলেন, এমন শিক্ষককে জরুরি ভিত্তিতে অপসারণ করা হোক। নতুবা আমরা আন্দোলনের ডাক দিবো।

এদিকে শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ না করে শিক্ষকের পক্ষে সাফাই গাইছেন বিদ্যালয় কর্তৃপক্ষ। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব উদ্দিন বলেন, রেকর্ড শিক্ষকের কিনা তা তদন্ত করতে হবে। শিক্ষকের হলেও ব্যবস্থা নিবো না হলেও ব্যবস্থা নিবো।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) তামিম আল ইয়ামীন বলেন বিষয়টি এখনো জানিনা তবে খোঁজ নিয়ে দেখবো।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS