Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

নারায়ণগঞ্জ (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২২, ১৫:৫২
আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ১৬:০৫

হাজিরা দিতে নারায়ণগঞ্জ আদালতে নূর হোসেন

হাজিরা দিতে নারায়ণগঞ্জ আদালতে নূর হোসেন
আদালতে নূর হোসেন

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ তার তিন সহযোগী মাদক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে এই হাজিরা প্রদান করেন তারা।

সাত খুনে সাজাপ্রাপ্ত অপর তিন সহযোগী হলেন- সেলিম, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। এ মামলায় জামিনে থাকা মাসুদ রানা ও জাহাঙ্গীর আলী রিপন সশরীরে উপস্থিত হয়ে হাজিরা দিয়েছেন। সেইসঙ্গে আইনজীবীর মাধ্যমে টাইম পিটিশন চেয়েছেন নূর উদ্দিন ও শাহ জালাল বাদল। তারা সিটি করপোরেশনের নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ছাড়া এই মামলায় এখনও পলাতক রয়েছেন শাহ জাহান ও সালাউদ্দিন। হাজিরা শেষে নূর হোসেনকে আবার কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান জানান, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পিছনে অভিযান চালিয়ে ২ হাজার ৯৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার তৎকালীন এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ মামলায় নুর হোসেনসহ চার জনকে কাশিমপুর কারাগার থেকে আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে আদালত আগামী ১০ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ ধার্য করেছেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS