• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৭০০ কেজি জাটকা গেল এতিমখানায়

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২২, ১৫:২৬
৭০০ কেজি জাটকা গেলো এতিমখানায়
জাটকা জব্দ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসভায় অভিযান চালিয়ে ৭০০ কেজি জাটকা ইলিশ জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় টমটমের দুই চালককে আটক করা হয়। পরে আটককৃতদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। জব্দ করা এসব মাছ মঙ্গলবার ( ১১ জানুয়ারি) সকালে এতিমখানা ও নিন্ম আয়ের মানুষের মাঝে বিতরণ করা হয়।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যার দিকে পৌরসভার ১নং ওয়ার্ডের ওছখালি ব্রিকফিল্ড এলাকা থেকে মাছগুলো জব্দ করা হয়।

কোস্টগার্ড আরটিভি নিউজকে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ওছখালি এলাকায় অভিযান চালায়। এ সময় জাহাজমারা-নলচিরা প্রধান সড়কে ব্রিকফিল্ড বাজার এলাকায় দুটি টমটমের গতিরোধ করা হয়। পরে ওই গাড়িগুলোতে থাকা প্রায় ৭০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়। রাতে জব্দ করা মাছ গুলো কোস্টগার্ডের তমরদ্দি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার সকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. শাহজাহান ও উপজেলা মৎস্য কর্মকর্তা অনিল চন্দ্র দাসের উপস্থিতিতে মাছগুলো স্থানীয় এতিমখানা ও গরিব ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়। জব্দ করা মাছ গুলোর বাজার মূল্য প্রায় ২ লাখ ৪৫ হাজার টাকা হবে।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) এম হারুন কাজী বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করে বলেন, কোস্টগার্ডের নিয়মিত টহলের অংশ এটি। কোস্টগার্ড জাটকা অভিযানসহ আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
পুকুরে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু
X
Fresh