Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ২২:৫৮
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ২৩:১৭
discover

ইউএনওকে হুমকি দেওয়া সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ইউএনওকে হুমকি দেওয়া সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
ইউএনওকে হুমকি দেওয়া সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ভোটে জিতে ইউএনওকে হুমকি দেওয়া সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। ভোটগ্রহণের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা ও পল্লী সঞ্চয় ব্যাংকের দেবীগঞ্জ উপজেলা ব্যবস্থাপক গতকাল রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় দেবীগঞ্জ থানায় বাদী হয়ে এই মামলা দায়ের করেন। তিনি ভোটের দিন দন্ডপাল ইউনিয়নের বিনয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

দন্ডপাল ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আজগর আলীকে প্রধান আসামি করে আরও নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনের নামে মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামিরা হলেন, মোতাহার হোসেন সাজু (৩৭), জমসের আলী (৪৬), আলমাছ (৪৮), উজ্জ্বল (৩৫), ইমরান (৩০), রাসেল (২৬), লাল্টু রায় (৫৫), সুবাস (৩২)’সহ অজ্ঞাতনামা আরও অনেকে।

আজগর আলী গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে যাওয়া পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে ৪ হাজার ৯১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান জামেদুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছিলেন ৪ হাজার ৮৮২ ভোট। আজগর আলী ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আজগর আলী বলেন, আমাকেসহ আমার লোকজনের নামে মামলা হয়েছে বলে শুনেছি। নির্বাচনের দিন আমি ও আমার লোকজন ভোটকেন্দ্রের ভেতর প্রবেশ করিনি। আমরা ভোটের ফলাফলে জন্য বাইরে অপক্ষো করছিলাম। এ সময় পুলিশ আমাদের ওপর অমানবিকভাবে লাঠিচার্জ করে। আমার অনেক লোকজন আহত হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন আরটিভি নিউজকে বলেন, দন্ডপাল ইউনিয়নের বিনয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও দেবীগঞ্জ পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার মামুনুর রশিদ দন্ডপাল ইউনিয়ন পরিষদের নবনির্বচিত চেয়ারম্যান আজগর আলীকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামি করে রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বাদী হয়ে দেবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে আসামিদের ধরতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS