Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৬:৫৯
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১৭:১৯
discover

সেই টিটিই’র বিরুদ্ধে এবার লিগ্যাল নোটিশ 

সেই টিটিই বিরুদ্ধে এবার লিগ্যাল নোটিশ
ফাইল ছবি

রাজশাহী বিভাগের জেলা চাঁপাইনবাবগঞ্জকে নিয়ে কটাক্ষ করায় রাজশাহী পশ্চিমাঞ্চলের সাময়িক বরখাস্ত টিকেট এক্সামিনর (টিটিই) মেহেদী হাসান রাসেল ও রেহেনাজ পারভীন তুতুলের বিরুদ্ধে বিভাগীয় কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তা জানতে চেয়ে পশ্চিমাঞ্চলের রেলওয়ের মহাব্যবস্থাপকরের কাছে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জজ কোর্টের আইনজীবী এম এম এস মেহেদী হাসান শাওন তিনি নিজেই আরটিভি নিউজকে লিগ্যাল নোটিশ পাঠানোরা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, গত বুধবার ৫ জানুয়ারি ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে আসা রুবেল নামে এক আনসার সদস্যের টিকেট ঠিক থাকলেও তাকে বিনা কারণে হয়রানি ও মারধর করেন টিটিই রুবেল ও তুতুল।

এ সময় ওই আনসার সদস্যের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ হওয়ায় তারা চাঁপাইনবাবগঞ্জ জেলাকে নিয়ে কটাক্ষ ও কুরুচিপূর্ণ আশালীন কথাবার্তা বলেন যা সামাজিক মাধ্যমে ভাইরাল হলে চাঁপাইনবাবগঞ্জবাসীর মনক্ষুন্ন হয়। ফলে চাঁপাইনবাবগঞ্জবাসীর পক্ষ থেকে ওই ঘটনায় কঅ বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানতে চেয়ে গতকাল পশ্চিমাঞ্চলে রেলওয়ের মহাব্যবস্থাপক বরাবর লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ওই আইনজীবী।

তিনি আরও জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা আগামী সাত কার্যদিবসের মধ্যে লিখিত আকারে জাবাব চাওয়া হয়েছে। সেটি না পেলে টিটিই রাসেল ও তুতুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে রাজশাহী পশ্চিমাঞ্চলের রেলওয়ের মহাপরিচালক অসীম কুমার তালুকদার আরটিভি নিউজকে জানিয়েছেন, সেই লিগ্যাল নোটিশ আমার অফিসে গেছে কি না সেটা আমি এখনও জানি না। তবে যে যাত্রী হয়রানির শিকার হয়েছে আমি তার পক্ষে। তার সঙ্গে টিটিই’র এমন আচরণ মোটেই বরদাস্ত করার মতো না। ইতোমধ্যে একটি তদন্ত কমিটি করা হয়েছে সাত কার্যদিবসের মধ্যে ওই ঘটনার প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। সেটি পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS