• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৫:২৩
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি
ত্রাণ সহায়তা দিচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

গাজীপুরের টঙ্গীর শাহ মাজার বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ক্ষতিগ্রস্ত ৬শ’ পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করেন সোসাটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য রাজিয়া সুলতানা লুনা ও মো. আতিকুল হক শামীম।

কাতার রেড ক্রিসেন্টের সহায়তায় ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে প্রতি পরিবারের জন্য ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ২০ কেজি চাল, ৫ লিটার তেল এবং ২ কেজি করে ডাল, চিনি, লবণ ও সুজি।

ত্রাণ বিতরণকালে রাজিয়া সুলতানা লুনা আরটিভি নিউজকে বলেন, মানবতা যেখানে হুমকির মুখে, সেখানেই সহযোগিতার হাত বাড়ায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

অন্যদিকে মো. আতিকুল হক শামীম বলেন, গাজীপুর রেড ক্রিসেন্ট ইউনিটের জরিপ অনুযায়ী আগুনে ক্ষতিগ্রস্ত সব পরিবারকে ত্রাণ সহায়তার আওতায় নিয়ে এসেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন সোসাইটির দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের পরিচালক ইমাম জাফর শিকদার, গাজীপুর ইউনিটের সভাপতি মো. আতাউল্যাহ মণ্ডলসহ সোসাইটির বিভিন্ন বিভাগ ও গাজীপুর ইউনিটের কর্মকর্তা-কর্মচারীরা।

উল্লেখ্য, গত বছর ২৭ নভেম্বর গাজীপুরের টঙ্গীর শাহমাজার বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ২শ’ ঘর পুড়ে যায়। এতে ক্ষতিগ্রস্ত হয় বস্তির ৬শ’ পরিবার।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
সিঙ্গাপুর থেকে স্বল্পমেয়াদে এলএনজি সরবরাহে নীতিগত অনুমোদন দিল সরকার 
রাবিতে জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির যাত্রা শুরু
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
X
Fresh