• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৩:৩৮
গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা

রাজশাহী নগরীর সাহেববাজার মনিচত্বর মোড়ের একটি রেস্তোরাঁয় খাবার খাওয়ার ছলে গোপনে রাষ্ট্রদ্রোহ বৈঠক করার সময় ১৫ জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- হাফেজ আ. আজিজ (৩৭), রবিউল ইসলাম (২৯), হাফেজ মো. রবিউল ইসলাম (৪৪), হাফেজ মো. খলিলুর ইসলাম (৩১), মো. রবিউল ইসলাম (৪০), হাফেজ খিজির আহমেদ (৩৬), মো. কুদ্দুসুর রহমান (৪৫), শফিকুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (৪৬), মো. আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ মো. দেলোয়ার হোসেন (৫৫), মো. আবদুল আজিজ (৩৬) ও বাকি বিল্লাহ বায়েজিদ (৪৫)। তারা সকলেই বর্তমানে রাজশাহীর বাসিন্দা বলে জানিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, রোববার (৯ জানুয়ারি) রাতে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে খবর পাই প্রায় ১৫ থেকে ২০ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী নগরীর মাজেদা নামক একটি হোটেলে খাবার খাওয়ার ছলে বসে সরকার ও রাষ্ট্রদ্রোহী গোপন মিটিং করছেন। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, তাদেরকে গ্রেপ্তারের সময় জামায়াত-শিবিরের বিভিন্ন কাগজপত্র ও জিহাদি বই পাওয়া গেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh