Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১১:৩৭
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১১:৫৪
discover

মাজারের ওরসে দুর্বৃত্তদের হামলায় নিহত ১, আহত ২০

মাজারের ওরসে দুর্বৃত্তদের হামলায় নিহত ১, আহত ২০
হাসপাতালের চিত্র

হবিগঞ্জ সদর উপজেলায় পাঁচ পীরের মাজারের ওরসে দুর্বৃত্তের হামলায় এক ব্যক্তি নিহত ও ২০ জন আহত হয়েছেন।

রোববার (১০ জানুয়ারি) গভীর রাতে উপজেলার আষেড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত তিনজনকে সিলেট ও ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ব্যক্তি উপজেলার ফান্দ্রাইল গ্রামের জামাল মিয়া চৌধুরীর ছেলে আফজাল চৌধুরী (৩৫)। স্থানীয়রা জানান, রোববার (৯ জানুয়ারি) সদর উপজেলার আষেড়া গ্রামে পাঁচ পীরের মাজারে বাৎসরিক ওরস ছিল। এ উপলক্ষে বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার ভক্ত মেলা প্রাঙ্গণে জড়ো হয়। পরে রাত প্রায় দেড়টার দিকে একই গ্রামের একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওরসে হামলা চালায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান ফান্দ্রাইল গ্রামের জামাল মিয়া চৌধুরীর ছেলে আফজাল চৌধুরী। এতে আহত হয় প্রায় ২০ জন। পরে আশঙ্কাজনক অবস্থায় উজ্জ্বল, তিতু মিয়া ও রিপন চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও আহত সজল চৌধুরী, বেলাল চৌধুরীসহ ১০ জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় বন্ধ হয়ে যায় ওরস। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আজ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠায়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS