• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের প্রধান আসামি কিশোর সংশোধনাগারে

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ২৩:৩৪
দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের প্রধান আসামি কিশোর সংশোধনাগারে
গ্রেপ্তারকৃত ব্যক্তি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় গারো সম্প্রদায়ের দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোলায়মান হোসেন রিয়াদকে (১৭) কিশোর সংশোধনাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৯ জানুয়ারি) রাতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ইন্সপেক্টর প্রসুন কান্তিদাস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যা ৭টার দিকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রাফিজুল ইসলামের আদালতে রিয়াদকে হাজির করা হলে তাকে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

জানা গেছে, আজ রোববার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একই মামলার ৭ নম্বর আসামি শরীফুল ইসলাম (২২) আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গ্রেপ্তার অন্য পাঁচ আসামি শরীফ মিয়া (২২), মিজানুর রহমান (২২), মিয়া হোসেন (২০), আব্দুল হামিদ (১৯) এবং রুকন মিয়ার (২১) দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে শুক্রবার (৭ জানুয়ারি) রাতে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ গাজীপুর ও জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে এবং র‌্যাব-১৪ এর একটি দল মামলার প্রধান আসামি রিয়াদকে জেলার গফরগাঁও থেকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর রাতে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে দলবেঁধে ধর্ষণের শিকার হয় দুই কিশোরী। এ ঘটনায় ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় ১০ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগীর বাবা।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, মূলহোতা গ্রেপ্তার
বিয়ে করতে এসে পুলিশ হেফাজতে দুই কিশোরী
পুলিশ সদস্য হত্যা মামলার প্রধান আসামি নওগাঁয় গ্রেপ্তার 
X
Fresh