Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ১৯:৩২
আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ১৯:৪১

ভোটগ্রহণের ৪ দিন পর কেন্দ্র থেকে ব্যালট উদ্ধার

ভোটগ্রহণের ৪ দিন পর কেন্দ্র থেকে ব্যালট উদ্ধার
ফাইল ছবি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে ভোটগ্রহণের চার দিন পর একটি কেন্দ্র থেকে সিল মারা ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) দুপুরে ইউনিয়নের গুলহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের একটি কক্ষ থেকে নৌকা, ঘোড়া ও চশমা মার্কায় সিল মারা তিন প্যাকেট ব্যালট পেপার উদ্ধার করা হয়।

জানা গেছে, পঞ্চম ধাপে গত বুধবার ধর্মপাশার সুখাইড় রাজাপুর দক্ষিণসহ ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়। ওই ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (চশমা প্রতীক) মোকাররম হোসেন ৫৩ ভোটের ব্যবধানে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের সেলিম রাজা চৌধুরী। তিনি নৌকা প্রতীকে দুই হাজার ২০৮টি ভোট পেয়েছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুদু মিয়া বলেন, আজ রোববার একটি কক্ষে তিন প্যাকেট ব্যালট পেপার দেখতে পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়। পরে পুলিশ ও প্রশাসন এসে সেগুলো উদ্ধার করে নিয়ে যায়।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা তপন কান্তি তালুকদার বলেন, ব্যালটগুলো প্যাকেটে ভরা ছিল। এগুলো রয়ে গেল কীভাবে তা বুঝতে পারছি না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি তাকে অবহিত করেন। পরে নৌকা, চশমা ও ঘোড়া মার্কায় সিল দেওয়া ব্যালট পেপার নিয়ে আসা হয়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ চৌধুরী জানান, কেন্দ্রে থেকে কতগুলো ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে জানা নেই। কেন্দ্রের ভেতর থেকে প্রিসাইডিং কর্মকর্তা এগুলো নিয়ে আসেন।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS