• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাবার খুনিদের গ্রেপ্তারের দাবিতে রাস্তায় দুই মেয়ে 

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ১৩:৩৫
বাবার খুনিদের গ্রেপ্তারের দাবিতে রাস্তায় দুই মেয়ে 

বাবাকে কারা হত্যা করেছে জানে না কেউ। ছয়দিন অতিবাহিত হলেও এ ঘটনায় জড়িত কেউ গ্রেপ্তার হয়নি। তাই পোস্টার হাতে রাজপথে দাঁড়িয়েছে দুই সন্তান লাবিবা (১২) ও রাকিকাত (৬)। তাদের হাতে থাকা পোস্টারে লেখা আছে ‘খুনিদের দ্রুত গ্রেপ্তারে প্রশাসনের জরুরি দৃষ্টি আকর্ষণ করছি’।

ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যাকাণ্ডে গ্রেপ্তার ও বিচার চেয়ে ব্যানার নিয়ে মহাসড়কে দুই শিশু দাঁড়িয়ে থাকার দৃশ্য নজর কেড়েছে সর্বমহলের।

শনিবার (৯ জানুয়ারি) চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি ডেপুটি বাজারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যানার হাতে রাজপথে দাঁড়িয়ে বাবার খুনিদের বিচার চেয়েছে তারা।

চুনতি উচ্চবিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রী সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। দ্রুত সময়ের মধ্যে বাবাকে হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।

উল্লেখ্য, গেল ৩ জানুয়ারি রাতে কক্সবাজারের চকরিয়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের পাইলট হাইস্কুল সড়ক এলাকায় নিজ বিকাশ এজেন্টের দোকানে লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করে অজ্ঞাত সন্ত্রাসীরা। তিনি চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর ৭ নম্বর ওয়ার্ডের সুফি মিয়াজি পাড়ার মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
শবে কদরের রাতে ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা
কোয়েল মল্লিকের নতুন চমক
খুনি নূর চৌধুরীকে ফেরাতে আলোচনা হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh