• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাস্তার ভিখারি সমর্থন দিলেও মাথা পেতে নেব : তৈমূর 

নারায়ণগঞ্জ (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ১২:৪৪
রাস্তার ভিখারি সমর্থন দিলেও মাথা পেতে নেব : তৈমূর 
তৈমূর আলম খন্দকার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়রপ্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, আমাকে যদি রাস্তার একটা ভিখারি সমর্থন দেয় সেটা আমি মাথা পেতে নেব। রোববার (৯ জানুয়ারি) সকালে ১২নং ওয়ার্ডে গণসংযোগ চালানোর সময় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সরকারি দলের মধ্যে যে কোন্দল রয়েছে, এতে আমার লস কী। সবাই এগিয়ে আসছে। তারা কি ট্যাক্স দেয় না, তারা কি পানি খায় না? রাজনীতি পরের বিষয়। আগে এটা আমাদের নিজস্ব এলাকা এটা নিজের শহর। সংখ্যালঘু বলতে আমি কিছু বুঝি না সকলে বাংলাদেশের নাগরিক। তবে মসজিদ মন্দিরের জায়গা দখল হয়েছে বলে নারায়ণগঞ্জবাসীর একটা অভিযোগ আছে।

তৈমূর আরও বলেন, আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। বাড়িতে পুলিশ পাঠানো হচ্ছে। এর মাধ্যমে নানান আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। তবে আমি নারায়ণগঞ্জের জনগণকে আশ্বস্ত করতে চাই। নারায়ণগঞ্জের ইতিহাস আন্দোলন সংগ্রামের ইতিহাস। এ নারায়ণগঞ্জে কখনও সরকারি দলের প্রার্থী পাস করে না। বিএনপির আমলেও সরকারি দলের প্রার্থী পাস করেনি। আইভী যে ২০১১ সালে পাস করেছে, সেটা বিদ্রোহী প্রার্থী হিসেবে পাস করেছে। দল তখন কেন আমাকে বসিয়ে দিয়েছে, তা তো জানি না। তবে মওদুদ সাহেব এসে বলেছিলেন শামীম ওসমানকে ফেল করানোর জন্য তৈমূরকে বসিয়ে দিয়েছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের যে কোনো ঘটনায় এ দুইজন লোক কেন যেন আলোচনায় চলে আসেন। আমি এক টকশোতে সাংবাদিকদের জিজ্ঞেস করেছিলাম যেকোনো ইস্যুতে আমাদের ডাকেন কেন। আমরা তো ক্ষমতায় নেই। তিনি বলেছিলেন আমরা মনে করি আপনাদের ডাকা প্রয়োজন, তাই ডাকি। তার লাইন আর আমার লাইন এক নয়। তাকে দেখেছি আমি, সে যখন তোলারাম কলেজের ভিপি তখন সে অনেক বড় নেতা। আমিও তখন খেটেখাওয়া মানুষের সংগঠন করেছি, হরতাল করেছি। জনগণের পক্ষে তখন আমার ভূমিকা অত্যন্ত কঠিন এবং সাবলীল ছিল।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
X
Fresh