Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
discover

ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের মরদেহ

ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের মরদেহ
জহিরুল ইসলাম

নোয়াখালীর সোনাইমুড়ীর বজরা ইউনিয়নে মুঠোফোনে ডেকে নিয়ে পরাজিত ইউপি সদস্য জহিরুল ইসলামকে (৫৮) হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার (৮ জানুয়ারি) রাত ১২টার পর বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে ২৩ ভোটে পরাজিত হন। তিনি একই ওয়ার্ডের চকিদারবাড়ির মৃত ছেফায়েত উল্লাহর ছেলে।

নিহতের বড় ভাই শাহজাহান বলেন, রাত ১২টার দিকে মুঠোফোনে কল আসলে সে ঘর থেকে বের হয়ে যায়। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। ভোরে সবাই মরদেহ ভাসতে দেখে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন-অর-রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা মরদেহ উদ্ধার করেছে। এ সময় মরদেহের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে। ডোবায় পানি অনেক কম ছিল। কীভাবে মারা গেছেন? এখন পর্যন্ত তা বলা যাচ্ছে না।

ঘটনাস্থল থেকে সোনাইমুড়ী থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আমির হামজা বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে। তারপর ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ীর ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS