Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ১০:১৩
আপডেট : ০৯ জানুয়ারি ২০২২, ১০:৫৩

থার্টি ফার্স্টে উচ্চশব্দে গান : প্রতিবাদের জেরে যুবককে কুপিয়ে জখম

থার্টি ফার্স্টে উচ্চ শব্দে গান: প্রতিবাদের জেরে যুবককে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা সদর থানা

চুয়াডাঙ্গায় পূর্ববিরোধের জেরে আরিফ হোসেন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল শনিবার (৯ জানুয়ারি) রাতে চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের সামনে ওই ঘটনা ঘটে।

আহত আরিফ হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া ক্লাবপাড়ার মৃত আমারত শেখের ছেলে ও চুয়াডাঙ্গা আইনজীবী সুপার মার্কেটের ফ্রেন্ডস টেলিকমের মালিক। আহত আরিফ হোসেনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। পূর্ব বিরোধের জেরে চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ সবুজপাড়ার আকবার আলীর ছেলে ছোটন আলী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে বলে অভিযোগ আরিফের।

আহত আরিফ হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, গেল থার্টি ফার্স্ট নাইটে সুমিরদিয়া স্কুলপাড়া জামে মসজিদের সামনে উচ্চশব্দে গান বাজাচ্ছিলেন ছোটনসহ এলাকার বেশ কয়েকজন যুবক। আমি মসজিদের সামনে উচ্চশব্দে গান বাজানোর প্রতিবাদ করায় তাদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। ওই ঘটনার পরদিন চুয়াডাঙ্গা সদর থানায় উভয়পক্ষকে নিয়ে মীমাংসা করে দেয় পুলিশ। পরে গতকাল শনিবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে আমি দোকান বন্ধ করে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের সামনে পৌঁছালে ছোটন ও তার সাথে থাকা আরেকজন আমাকে বাইসাইকেল থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন আরটিভি নিউজকে বলেন, আরিফ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তার মাথা, পিঠ, হাত ও পায়ে ক্ষতের সৃষ্টি হয়েছে। ক্ষতস্থানে অসংখ্য সেলাই দেওয়া হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন আরটিভি নিউজকে বলেন, ওই ঘটনায় অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS