Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

শামীম ওসমানের প্রার্থী তৈমূর : আইভী

শামীম ওসমানের প্রার্থী তৈমূর : আইভী
ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সরকারদলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমুর আলম খন্দকার শামীম ওসমান এবং সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতারও প্রার্থী নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন। উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন। উনি গডফাদারের প্রার্থী। তিনি দন্তবিহীন গডফাদার, নতুন করে আবার উত্থান হতে শুরু করেছে।

গতকাল শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বন্দরের ২৪ নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া এলাকায় নির্বাচনি প্রচারণায় গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২০১৬ সালে শামীম ওসমান ধানের শীষের প্রার্থীর পক্ষে কাজ করেছেন, নৌকার বিরুদ্ধে ধানের শীষে সিল মেরেছেন। উনি ১৯৯৬ সালে নাজমা রহমানের নৌকা কেড়ে নিয়েছেন তার ভাইয়ের পক্ষে লাঙলের হয়ে ব্যালট বাক্স লুট করেছেন। উনি কেমন আওয়ামী লীগ করেন, কিসের আওয়ামী লীগ করেন। উনি সুবিধাবাদী।

আইভী বলেন, জাতীয় নির্বাচনের মুডে আমি নেই। স্থানীয় সরকার নির্বাচনের মুডে আছি। স্থানীয় সরকার নির্বাচন নিয়েই কথা বলতে চাই। আমার অনেক কাজ চলমান। আমি চাই আমার চলমান কাজগুলো শেষ হোক।

তিনি বলেন, নদীর এপারে আমি প্রচুর পার্ক ও খেলার মাঠ করেছি। আমি রাস্তাঘাট, ড্রেন, খেলার মাঠসহ প্রচুর কাজ করেছি। বন্দরে প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করেছি, অনেক ওয়ার্ডে দুইটা মাঠও আছে। আমাকে এবার শীতলক্ষ্যা নদী নিয়ে কাজ করতে হবে। নদীর দুই পাড় বাঁধাই করে দেব।

দলের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগে দ্বন্দ্ব স্পষ্ট হলো কি না, জানি না। সব নেতাকর্মী আমার সঙ্গে। প্রতিটা ওয়ার্ড লেভেল পর্যন্ত নেতাকর্মীরা আমার পাশে আছে। একমাত্র তিনি (শামীম ওসমান) দলের বাইরে গিয়ে তার লোকজনকে তৈমূর সাহেবের সঙ্গে দিচ্ছেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS