• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বন্ধুকে হত্যা, স্বামী গ্রেপ্তার

পটুয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১৬:২৪
স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বন্ধুকে হত্যা, স্বামী গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

রাজধানীর তুরাগে স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বন্ধুকে হত্যার ঘটনায় প্রধান আসামি মো. ইমাম হাসান হৃদয়কে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৮ এ তথ্য জানিয়েছে।

র‌্যাব জানায়, বরগুনার আমতলীতে অভিযান চালিয়ে হৃদয়কে গ্রেপ্তার করে তারা। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার ময়নামতি এলাকার মো. ইসমাইল হোসেনের ছেলে। হৃদয় ঢাকার তুরাগ এলাকার একটি বস্তিতে থাকতেন।

র‌্যাবের দেওয়া তথ্য মতে, রাজধানী তুরাগ থানাধীন বৃন্দাবন বস্তিতে নিহত রাসেল (২২) ও গ্রেপ্তার হওয়া হৃদয় (২০) বসবাস করতেন। তারা একে অপরের ছেলেবেলার বন্ধু হওয়ায় পরস্পরের বাসায় যাতায়াত ছিল। এরই সূত্র ধরে হৃদয়ের স্ত্রী নুর আয়েতি আখিনুরের সঙ্গে রাসেলের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু গত ৪ জানুয়ারি সন্ধ্যায় নিজের বাসায় গিয়ে ঘরের দরজা বাহির বন্ধ দেখতে পান তিনি। এরপর স্ত্রীকে ডাকাডাকি করলে ঘরের দরজা খুলেই হৃদয় তার স্ত্রীর সঙ্গে বন্ধু রাসেলকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। স্ত্রীকে এ অবস্থায় দেখে রাসেলকে কিলঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে হাতের কাছে একটি ছুরি পেয়ে রাসেলের পিঠে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। হৃদয়ের স্ত্রী নুর আয়েতি আখিনুর বাধা দিতে এলে তিনিও জখম হন। পরে স্বজনরা তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাসেলের বাবা বাদী হয়ে ৫ জানুয়ারি হৃদয়কে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। এরপর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার আমতলীতে তাকে গ্রেপ্তার করে।

আরএ/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh