• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাদক সেবনের সময় ধরা পড়লেন টিকটক মডেল

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১৪:০২
মাদক সেবনের সময় ধরা পড়লেন টিকটক মডেল
মডেল তুলি

ঝিনাইদহ শহরের গয়েশপুর মাস্টারপাড়া এলাকার একটি বাড়ি থেকে মদ্যপ অবস্থায় এবং ইয়াবা ও তা সেবনের সরঞ্জামাদীসহ আলোচিত টিকটক মডেল তুলিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সদর থানায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

আটকৃতরা হলেন, শহরের পবাহাটি গ্রামের তোফাজ্জেলের মেয়ে টিকটক মডেল সাদিয়া আনজুম তুলি, পাগলাকানাই বাকা ব্রিজ এলাকার রিটুলের ছেলে মো. সংগ্রাম (২২) ও গয়েশপুর গ্রমের আবদুল মালেকের ছেলে মো. সিয়াম হোসেন (২০)।

জানা গেছে, গত বছর ৩ জুন রাতে ঝিনাইদহ শহরের মহিলা কলেজ পাড়ার একটি বাসা থেকে আপত্তিকর অবস্থায় টিকটক ও লাইকি মডেল তুলি ও আশিকুর রহমানকে আটক করে পুলিশ। পরে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কিন্তু এর কিছু দিন পর বের হয়ে আবারও তুলি মাদক সেবন ও তার টিকটক কর্যক্রম শুরু করেন।

সেসময় সদর থানার উপপরিদর্শক ও বর্তমান বেতাই ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, গতবছর যখন তুলিকে আটক করা হয়েছিল তখন পবহাটি, আরাপপুর, মহিলা কলেজ পাড়াসহ শহরের বিভিন্ন এলাকার কিছু তরুণ-তরুণী এ ধরনের টিকটকের নামে অসামাজিক কার্যকলাপ, মাদক সেবন ও ব্যবসাসহ অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছিল। আমাদের কাছেও নিয়মিত এ ধরনের অভিযোগ আসতে থাকে। এমনই অভিযোগে তুলি ও আশিককে আটক করেছিলাম। এরপর কিছুটা কমলেও অনেকেই আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এ ধরনের কাজ চালিয়ে যাচ্ছিল। তবে এসবের বিরুদ্ধে আমরা সবসময়ই সচেষ্ট আছি। তথ্য-প্রমাণ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শহরের মডার্ন মোড় নতুন ব্রিজ এলাকার বাসিন্দারা আরটিভি নিউজকে জানিয়েছেন, বিকেল হলেই প্রতিদিন তুলি তার দলবল নিয়ে নতুন ব্রিজে হাজির হতেন। তারা সড়কের মাঝখানে গানের সুরে সুরে নাচ করতেন। টিকটক ভিডিও বানাতেন। তাদের এ কাজের কেউ প্রতিবাদ করার সাহস করে না। কিছু বললেই গায়ে হাত তুলতে উদ্যত হয়। আর অশ্লীল গালি দেয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা আরটিভি নিউজকে বলেন, মাদক সেবনের সরঞ্জামাদী এবং তুলিসহ তিনজনকে আটক করা হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
X
Fresh