Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১৩:১৪
আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ১৩:২৩

তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে হত্যা

তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে হত্যা
ফাইল ছবি

যশোরে লাবণী (৩৫) নামে তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে মাঠের ভিতরে রাস্তার ওপর এই ঘটনা ঘটে। নিহত লাবণীর বাবা করিম মিস্ত্রী। যশোর শহরের বেজপড়ার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী নাজমা ও সেলিনা আরটিভি নিউজকে জানিয়েছেন, লাবণী, নাজমা ও সেলিনা একসঙ্গে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জির অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জির থেকে আলাদা হয়ে যান। এ নিয়ে পাঞ্জির ও তার লোক মুন্নি, বর্ষা, ও সনিয়া প্রায়ই সময় তাদের হত্যার হুমকি দিতেন। শনিবার সকালে তারা তিনজন গ্রামে যান। হালসা ব্রিজের কাছে পৌঁছালে মুখে মাস্ক পরা দুইজন এসেই লাবণীর গলায় ছুরি দিয়ে পোচ দেয়। এ সময় লাবণী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় লাবণীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস আরটিভি নিউজকে বলেন, গুরুতর অবস্থায় তাকে হাসপাতেলে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কী কারণে কেন এই হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS