Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

করোনা : আক্রান্ত ৭৬, চট্টগ্রামে মৃত্যু নেই 

করোনা : আক্রান্ত ৭৬, চট্টগ্রামে মৃত্যু নেই 
ফাইল ছবি

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে ৯টি ল্যাবে ১ হাজার ৫৩০টি নমুনা পরীক্ষা করে এ জীবাণু শনাক্ত হয়। সংক্রমণের হার ৪ দশমিক ৯৬ শতাংশ। তবে এদিন করোনায় কারও মৃত্যু হয়নি। শনিবার (৮ জানুয়ারি) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী আরটিভি নিউজকে জানিয়েছনে, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৫৩০ জনের নমুনা পরীক্ষায় ৭৬ জনের শরীরে করোনার জীবাণু শনাক্ত হয়। শনাক্তের হার ৪ দশমিক ৯৬ শতাংশ। নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৭১ জন এবং ৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১২ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ২ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৯ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ২০ জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ৬ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৯ জন, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৩ জন ও এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ৪ জনের করোনা শনাক্ত হয়।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ৯৮০ জন। এরই মধ্যে মহানগর এলাকায় ৭৪ হাজার ৫৭৫ জন এবং উপজেলায় ২৮ হাজার ৪০৫ জন। এ ছাড়া মোট মারা যাওয়া ১ হাজার ৩৩৩ জনের মধ্যে ৭২৩ জন মহানগর এবং ৬১০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS