Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

নওগাঁ প্রতিনিধি: আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২২, ১৯:৩০
আপডেট : ০৭ জানুয়ারি ২০২২, ১৯:৩৭
discover

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত দুই

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত দুই

নওগাঁর সাপাহার উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার দিঘীর হাট-নিতপুর আঞ্চলিক সড়কের মিরাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম মো. দেলোয়ার হোসেন (৩৫)। তিনি সাপাহার উপজেলার আলাদীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহতরা হলেন, কদমডাঙা গ্রামের বাসিন্দা আব্দুল বারি (৩২) এবং ভ্যানের যাত্রী আলাদিপুর গ্রামের বাসিন্দা আব্দুল মমিন (৩৫)।

স্থানীয় বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০ টার দিকে সাপাহার বাজারের উদ্দেশে মোটরসাইকেল যোগে রওনা দেয় দোলোয়ার হোসেন। পথে মিরাপাড়া এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেলের সাথে বিপরীত দিকে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানের সাথে ধাক্কা লাগে। এ সময় দেলোয়ার ও আব্দুল বারিসহ ভ্যানে থাকা এক যাত্রী পাকা সড়কের ওপর ছিটকে পড়ে যায়। এতে তিনজনই গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। রাজশাহী যাওয়ার পথে দুপুরের দিকে আহত দেলোয়ারের মৃত্যু হয়। বাকি দুইজন সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS