• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমার আইভীর কী খবর, নানককে ফোনে শেখ হাসিনা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩০ ডিসেম্বর ২০২১, ১৪:২৪
আমার আইভীর কী খবর, নানককে ফোনে শেখ হাসিনা
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে ‘আমার আইভী’ বলে উল্লেখ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের কাছে তিনি জানতে চেয়েছেন আমার আইভীর কী খবর?

নির্বাচন উপলক্ষে বুধবার রাতে নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠক করেন জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সভায় বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগের একটি অংশকে ইঙ্গিত করে জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আপনারা ভুলে যাবেন না আইভী শেখ হাসিনার প্রার্থী। বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী।

তিনি বলেন, আমি যখন মেয়র হানিফ ফ্লাইওভারে ছিলাম, তখন নেত্রী আমাকে ফোন করে জানতে চেয়েছিলেন, ‘আমার আইভীর কী খবর’। সুতরাং বুঝতেই পারছেন, নির্বাচন নিয়ে কারো মনে যদি কিছু থেকে থাকে, তাহলে তাকে কোনও ছাড় দেওয়া হবে না।

ওই অংশকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আইভী একজন পরিচ্ছন্ন নেত্রী।

রেলগেট এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তিনি আরও বলেন, প্রতীক বরাদ্দ মাত্র হলো। নির্বাচনের ডামাডোল যখন শুরু হবে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী যারা এ দলকে ভালোবেসে তার কন্যা নেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে যারা অনুসরণ করে সবাই নির্বাচনের ডামাডোলে নেমে যাবে। আওয়ামী লীগের মধ্যে কোনও ধরনের ভুল বুঝাবুঝি নেই। নৌকার পক্ষে সবাই নামবে।

সেলিনা হায়াৎ আইভী লক্ষাধিক ভোটে জয়লাভ করবেন জানিয়ে নানক বলেন, আইভী মেয়র হিসেবে নারায়ণগঞ্জে যে উন্নয়ন করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে উন্নয়নের ধারায় নারায়ণগঞ্জ এবং নারায়ণগঞ্জের বন্দর যেভাবে উন্নয়ন হয়েছে, আমি বিশ্বাস করি গতবার আইভী ৮৩ হাজার ভোটে জয়লাভ করেছিলেন। এবার লক্ষাধিক ভোটে জয় লাভ করবেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন শেখ হাসিনা
X
Fresh