• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভাই গেলেন ওষুধ আনতে সেই সুযোগে ভাবিকে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ ডিসেম্বর ২০২১, ১১:৫৫
ভাই গেলেন ওষুধ আনতে সেই সুযোগে ভাবিকে ধর্ষণ
গ্রেপ্তারকৃত ব্যক্তি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ভাবিকে ধর্ষণের অভিযোগের মামলায় এক যুবককে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী নারী তার স্বামীর ছোট ভাইয়ের বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণের মামলা করেন। এর আগে গত রোববার এ ঘটনা ঘটে।

জানা গেছে, অভিযুক্ত অপু হোসেন ও তার বড় ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ২৬ ডিসেম্বর রাত ৯টার দিকে ভুক্তভোগী নারীর স্বামী স্থানীয় বাজারে ওষুধের দোকানে চলে যাওয়ার পর বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে অপু। পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যান।

এদিকে ভুক্তভোগী স্বামী রাত ১১টার দিকে বাড়িতে গেলে বিষয়টি জানতে পারেন। তবে মামলার সিদ্ধান্ত নিলে স্থানীয়রা মীমাংসার আশ্বাস দেন। পরে মীমাংসা না করায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে স্বামীকে নিয়ে থানায় মামলাটি করে ভুক্তভোগী নারী।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
আমদানি স্বাভাবিক থাকলেও বেড়েই চলেছে আলুর দাম
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
X
Fresh