• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পান শেখ হাসিনা’

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ডিসেম্বর ২০২১, ২০:৫৯

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বর্তমান সরকার আইন-আদালতের কোনো প্রক্রিয়া অনুসরণ না করে গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। কারণ সরকার প্রধান শেখ হাসিনা তাঁকে (খালেদা জিয়া) এবং তার জনপ্রিয়তাকে ভয় পান। তিনি জানেন খালেদা জিয়া মুক্ত হলে দেশের এই সংকটময় মুহূর্তে জাতির নেতৃত্ব তাঁর হাতে চলে যাবে।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শহরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করেন। জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা-কর্মীরা এতে অংশ নেন।

আব্দুল্লাহ আল নোমান বলেন, রাজনৈতিক প্রতিযোগিতায় তার সাথে পারবেন না বলে অন্যায়ভাবে তাঁকে জেলে বন্দি করে রেখেছেন। কাজেই খালেদা জিয়ার ব্যক্তিগত স্বার্থে নয়, জাতির স্বার্থে, মানুষের কল্যাণে আন্দোলনের মাধ্যমে তাঁকে মুক্ত করে নিয়ে আসতে হবে।

সাবেক মন্ত্রী নোমান আরও বলেন, দেশে বিরাজমান বর্তমান সংকট হচ্ছে গণতন্ত্রের সংকট। অর্থনৈতিক মুক্তির সংকট। এই লড়াইয়ে আমাদেরকে জিততে হবে। দেশে আজ গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই। মানুষের এই অধিকার ফিরিয়ে আনার জন্য বেগম খালেদা জিয়ার কোনো বিকল্প নেই। জাতির এই দুর্দশা ও সমস্যাগুলো একমাত্র তিনিই সমাধান করতে পারবেন। ফলে তাঁকে মুক্ত করে এনে বর্তমান অগণতান্ত্রিক এই সরকারের পতন ঘটানোর আন্দোলন সারাদেশে বেগবান করতে হবে।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের সঞ্চালনায় সমাবেশ আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, সাবেক এমপি নজির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

এসএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
X
Fresh