• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

দুদকের ফাঁদে সহকারী শিক্ষা পরিদর্শক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মে ২০১৭, ২০:২৬

দুদকের ফাঁদে শিক্ষা পরিদর্শক মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার বিকাল সোয়া ৫টার দিকে রাজধানীর পল্টনের পলওয়েল মার্কেট এলাকা থেকে ঘুষের দু’লাখ টাকাসহ সহকারী শিক্ষা পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জানা গেছে, মোস্তাফিজুর রহমান পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার পঞ্চগ্রাম সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করে বিদ্যালয়ের অনুকূলে রিপোর্ট দিতে বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবি করেন। পরে সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি দুর্নীতি দমন কমিশনকে জানান। কমিশন আইনানুগ প্রক্রিয়া অনুসরণ করে এ বিষয়ে ‘ফাঁদ মামলা’ পরিচালনার অনুমোদন করে।

মঙ্গলবার বিকেল সোয়া ৫ টার দিকে প্রধান শিক্ষকের কাছ থেকে ঘুষের টাকার প্রথম কিস্তি বাবদ ২ লাখ টাকা নিতে রাজধানীর পলওয়েল মার্কেটের সামনে যায় মোস্তাফিজুর রহমান। ঘুষ নেবার সময় দুদকের ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে ১১ সদস্যের একটি বিশেষ টিম মোস্তাফিজুর রহমানকে ঘুষের টাকাসহ হাতে-নাতে ধরে ফেলে। তাৎক্ষণিকভাবে তার দেহ তল্লাশি করে আরো ৯৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এর সহকারী পরিচালক নূর-ই-আলম বাদী হয়ে পল্টন থানায় একটি মামলা দায়ের করেছেন।

মোস্তাফিজুর রহমান বিসিএস শিক্ষা ক্যাডারের ২৯তম ব্যাচের একজন কর্মকর্তা।

এপি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh