• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগের ১২ প্রার্থী জয়ী

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ডিসেম্বর ২০২১, ০৮:৩০
বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ. লীগের ১২ প্রার্থী জয়ী
আ. লীগের ১২ প্রার্থী জয়ী

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ১৫টি ইউনিয়নের ১২টি ইউনিয়নে নৌকার একক প্রার্থী বিজয়ী হয়েছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুন্নাহার ভূঁইয়া আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা নির্বাচন কার্যালয় থেকে গতকাল সোমবার (২০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের দিন ১২ ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে নির্বাচিতরা হলেন, বারবাড়িয়া ইউনিয়নে মো. আবুল কাশেম, সালটিয়া ইউনিয়নে মো. নাজমুল হক ঢালী, চরআলগী ইউনিয়নে মো. মাছুদুজ্জামান, যশরা ইউনিয়নে মো. তারিকুল ইসলাম রিয়েল, রাওনা ইউনিয়নে শাহাবুল আলম, গফরগাঁও ইউনিয়নে মো. শামসুল আলম, পাঁচবাগ ইউনিয়নে মো. মাহবুবুল আলম, লংগাইর ইউনিয়নে আবদুল্লাহ আল আমিন বিপ্লব, উস্থি ইউনিয়নে মো. নজরুল ইসলাম, দত্তেরবাজার ইউনিয়নে মোছ. রোকসানা বেগম, নিগুয়ারীতে মো. তাজুল ইসলাম মৃধা ও পাইথল ইউনিয়নে মো. আক্তারুজ্জামান।

অপর ৩ ইউপিতে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সাথে একাধিক স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করছেন। ইউনিয়নগুলো হচ্ছে, রসুলপুর দলীয় প্রার্থীসহ ৫ জন, মশাখালীতে ২ জন ও টাংগাব ইউনিয়নে তিনজন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুন্নাহার ভুইয়া আরটিভি নিউজকে জানিয়েছেন, রসুলপুর,মশাখালী ও টাংগাব ও এই ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্য ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন না হলেও সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে নির্বাচন হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে ৫ ইউপিতে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫২ জন
ট্রলারডুবি : কনস্টেবলসহ দুজনের মরদেহ উদ্ধার
ট্রুডোর নামে ভুয়া জন্মসনদ : ইউপি চেয়ারম্যান ও সচিবকে শোকজ
২৫ মার্চ রাতে দেশব্যাপী প্রতীকী ‘ব্ল্যাক আউট’
X
Fresh