• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

উদ্বোধনের আগেই সেতুতে ‘ফাটল’

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ডিসেম্বর ২০২১, ২১:১১
উদ্বোধনের আগেই সেতুতে ‘ফাটল’
উদ্বোধনের আগেই সেতুতে ‘ফাটল’

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উদ্বোধনের আগেই সোয়া দুই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত সেতুর উইং দেয়ালে ফাটল দেখা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে অসন্তোষ ও সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, উপজেলার নরসিংপুর-বাংলাবাজার সড়কের প্রবেশমুখে নরসিংপুর বাজারসংলগ্ন রগার খালের ওপর বহুল প্রত্যাশিত সেতুর নির্মাণকাজ সম্প্রতি শেষ হয়। কিন্তু উদ্বোধনের আগেই ফাটল দেখা দেয় সেতুর উইং দেয়ালে।

এ নিয়ে স্থানীয় সচেতন মহলে দেখা দেয় বিরূপ প্রতিক্রিয়া। তাই তড়িঘড়ি করে সেতুর দৃশ্যমান ফাঁটলে সিমেন্টের লেপন দিয়েছে ঠিকাদার প্রতিষ্ঠান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ঠিকাদারি প্রতিষ্ঠানের পরিচালক মিলন বাবু বলেন, এটা কংক্রিটের দাগ, এটি ফাটল নয়। ধামাচাপা দেওয়ার মতো কোনো কাজ করেনি কর্মচারীরা।

দোয়ারাবাজার উপজেলা উপসহকারী প্রকৌশলী সাদিরুল ইসলাম বলেন, এটা ফাটল নয়, এক্সপানশন জয়েন্ট। জয়েন্টে কংক্রিট না দেওয়ায় এ রকম সৃষ্টি হয়েছে।

এলজিইডির সুনামগঞ্জ অফিসের নির্বাহী প্রকৌশলী মো. মাহবুব আলম বলেন, গত কয়েক দিন আগে আমি নিজে এই সেতু পরিদর্শন করেছি। এমন কিছু আমি দেখতে পাইনি। এই সেতুর কাজ চলমান রয়েছে। বিষয়টির খোঁজ খবর নেওয়া হবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
হাওরের পাকা ধান নিয়ে উদ্বিগ্ন কৃষক, শ্রমিক সংকট
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২
তবে কি প্রিয়াঙ্কা-পরিণীতির সম্পর্কে ফাটল
X
Fresh