• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ ছাত্র দিনাজপুরে উদ্ধার

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ডিসেম্বর ২০২১, ০৯:২৩
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ ছাত্র দিনাজপুরে উদ্ধার
শিব্বির আহমেদ

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর নিখোঁজ ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী শিব্বির আহমেদের (২১) খোঁজ মিলেছে। তাকে দিনাজপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত শিক্ষার্থী জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বানিয়াবাড়ী এলাকার আবদুল্লাহ আল-ফারুকের ছেলে শিব্বির আহমেদ।

জানা গেছে, শিব্বির আহমেদ ময়মনসিংহ শহরের মীরবাড়ি কলেজ রোড এলাকায় একটি মেস থাকতেন। গত শুক্রবার সকালে ফোন দিয়ে বাড়ি আসার কথা জানান। এর আগে ফেসবুকে কয়েকটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে লিখেন, আব্বু আম্মু ক্ষমা করে দিও, আজ বাড়ি যাওয়ার কথা ছিল, আপু মুশাব্বিরের প্রতি খেয়াল রাইখ’, ‘ভালো থাকবে জায়গা, সুখে থাকবে শহর’, ‘ঘর, পরিবার, জায়গা ক্ষমা করে দিও’ এবং ‘আল বিদা’।

সর্বশেষ সকাল ৭টায় বাড়িতে মোবাইল ফোনে জানান, ময়মনসিংহ থেকে ট্রেনে বাড়ি ফিরছেন। কিন্তু এরপর স্ট্যাটাস দেখে পরিবারের লোকজন তার মোবাইল ফোনে কল দেওয়ার চেষ্টা করলে বন্ধ পায়। পরে মেস ও বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও পাওয়া যাচ্ছিল না। ওই দিন রাতেই কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি
(জিডি) করেন তার পরিবার। তারপর থেকে পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাকে খুঁজতে থাকে।

শিব্বিরের খালাতো ভাই মুত্তাছিম বিল্লাহ বলেন, আমরা আগেই বলেছিলাম। শিব্বির আত্মহত্যা করার মতো ছেলে না। যাক আল্লাহর অশেষ মেহেরবানিতে তাকে অক্ষত অবস্থায় রাত ৯টার দিকে খুঁজে পেয়েছি। মূলত সে অভিমান করে সবার আড়ালে চলে গিয়েছিল। তাছাড়া অন্য কিছু না।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, শিব্বির মা-বাবার সঙ্গে অভিমান করে দিনাজপুর চলে গিয়েছিলেন। নিখোঁজের পর থেকে তাকে বিভিন্নভাবে খোঁজাখুঁজি করতে শুরু করি। পরে মোবাইল ফোনের কলের সূত্র ধরে দিনাজপুরে সন্ধান মিলেছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
X
Fresh