• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কাঙ্ক্ষিত প্রতীক না পেয়ে হামলা, ২ প্রার্থীসহ আটক পাঁচ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ২২:১৬
কাঙ্ক্ষিত প্রতীক না পেয়ে হামলা, ২ প্রার্থীসহ আটক পাঁচ
ছবি: আরটিভি নিউজ

নওগাঁর মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঙ্ক্ষিত প্রতীক না পাওয়ায় রিটার্নিং অফিসার ও পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে মহাদেবপুর উপজেলা পরিষদ চত্তরে কৃষি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক ও মাসুদ পারভেজসহ ৫ জনকে আটক করা হয়েছে।

রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায় জানান, রাইগা ইউপির তিন স্বতন্ত্র প্রার্থীই ঘোড়া প্রতীক নেওয়ার জন্য আবেদন করেন। এ অবস্থায় সকলের উপস্থিতিতে লটারির মাধ্যমে ঘোড়া প্রতীক বরাদ্দের সিদ্ধান্ত হয়।

লটারিতে ঘোড়া প্রতীক পান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর আলম। লটারিতে মঞ্জুরের নাম ওঠায় অপর দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক ও মাসুদ পারভেজ এবং তাদের সমর্থকেরা আমার ওপর অতর্কিতে হামলা চালান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দীন মাহমুদ জানান, রাইগাঁ ইউপির দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও তাদের সমর্থকদের হামলায় কৃষি কর্মকর্তাসহ ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর সরকারি কাজে বাধা প্রদান, রিটার্নিং কর্মকর্তা ও পুলিশের ওপর হামলা ও শান্তি-শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
প্রথম ধাপের উপজেলা ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন
X
Fresh