• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

৮ ঘণ্টা পর ছেড়ে দেওয়া হলো কাউন্সিলর বাবুলকে

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ২০:১৫
৮ ঘণ্টা পর ছেড়ে দেওয়া হলো কাউন্সিলর বাবুলকে
কাউন্সিলর বাবুল

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে নিহত কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ঘনিষ্ঠ বন্ধু কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়ার ৮ ঘণ্টা পর ছেড়ে দেওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় ডিবি পুলিশের গাড়িতে পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে বের করা হয়। এর আগে বিকেল সাড়ে ৩টায় পুলিশ সুপার কার্যালয় ঘেরাও করে কাউন্সিলর বাবুলকে ছেড়ে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল করে উত্তেজিত জনতা। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পুলিশের একটি বিশেষ সূত্রে জানা যায়, কাউন্সিলর সোহেলের হত্যাকাণ্ডের ঘটনায় কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে মামলার তথ্যসমূহ যাচাই-বাছাই করার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষ তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলের ছোট ভাই জুয়েল বলেন, আমার ভাই সুস্থ আছেন। ডিবির গাড়িতে থাকায় এলাকাবাসী সন্দেহ করেছে। তাই গাড়ি থেকে নামিয়ে বাবুল ভাইকে মোটরসাইকেল করে বাড়িতে নিয়ে গেছে এলাকাবাসী।

কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আব্দুর রহীম জানান, কাউন্সিলর বাবুলকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
বেঙ্গালুরুকে বেচে দেওয়ার আহ্বান জানালেন ভূপতি
টাইগারদের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh