• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু, বিচারের দাবিতে বিক্ষোভ

নোবিপ্রবি সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ২০:০৯
ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু, বিচার দাবিতে বিক্ষোভ
নিহত শিক্ষার্থী

নোয়াখালীর সদর উপজেলায় ট্রাকচাপায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে। এই শিক্ষার্থীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত শিক্ষার্থী সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে অজয় মজুমদার (২৩)। তিনি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নান নগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাকচাপায় আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে অজয় মজুমদারের মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে শহরের সোনাপুর সড়ক ব্লক করে বিক্ষোভ করছেন বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্ধ শিক্ষার্থীরা। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একদল শিক্ষার্থী বিক্ষোভ করছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর আরটিভি নিউজকে বলেন, একজন শিক্ষার্থীর মৃত্যু খুবই মর্মান্তিক। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, আমরা ঘাতক ট্রাকটি আটক করেছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম আরটিভি নিউজকে বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ আমাদের জন্য কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। একটি সম্ভাবনাময় তরুণ মারা গেল।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
কর্মস্থলে ফেরার পথে আশুলিয়ায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
X
Fresh