• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:৩৫
মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন
ফাইল ছবি

খুলনায় মাদক মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ সময় তাদের ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় দেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। অপরদিকে এ মামলার অপর এক আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের রুহুল আমিনের ছেলে মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও একই এলাকার আব্দুল খালেকের ছেলে শাহাব উদ্দিন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সা‌লের ১৩ মার্চ বি‌কেলে খুলনা থানা হেলাতলা মো‌ড় চেক‌পোস্ট দেহ তল্লা‌শি ক‌রে শাহাঙ্গী‌রের নিকট থে‌কে ১০ গ্রাম ও শাহাব উদ্দিনের কাছ থে‌কে ১০০ গ্রাম হে‌রোইন উদ্ধার করা হয়। এদিকে পু‌লিশি জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, শহীদ না‌মের এক ব্যক্তির নিকট হেরোইন পৌঁছে দি‌তে য‌শোর থে‌কে খুলনায় এসেছিলেন তারা। পরে শহীদ‌কে গ্রেপ্তার ক‌রে পু‌লিশ। একই সঙ্গে এ ঘটনায় খুলনা থানার পিএসআই আমিরুল ইসলাম বাদী হ‌য়ে মামলা করেন। পরে গত ১ ন‌ভেম্বর ৩ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করা হয়। এ মামলার আসা‌মি শহী‌দের বিরু‌দ্ধে আদাল‌তে রাষ্ট্রপক্ষ অ‌‌ভিযোগ প্রমাণ কর‌তে ব্যর্থ হওয়ায় তাকে খালাস দি‌য়ে‌ছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী গাজী সাব্বির আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘ শুনানি শেষে জাহাঙ্গীর ও শাহাবকে এ রায় দেয় আদালত।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh