• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

না বলে পাঁচতারকা হোটেল ছেড়েছেন মুরাদ

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:২৩
না বলে পাঁচতারকা হোটেল ছেড়েছেন মুরাদ
ফাইল ছবি

বিতর্কিত মন্তব্য আর অশ্লীল কথোপকথনের রেকর্ড ফাঁসের রাতেই ঢাকা ছাড়েন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সোমবার (৬ ডিসেম্বর) গোপনে চট্টগ্রামে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে উঠেছিলেন তিনি। পরে একই দিন রাত ৩টাই কাউকে কিছু না জানিয়ে হোটেল ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হন। এ সময় তার সঙ্গে কোনো প্রটোকল ছিল না বলে হোটেল সূত্র নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে এই তথ্য জানা যায়। এর আগে বিতর্কিত মন্তব্য আর কল রেকর্ড ফাঁসের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘অসন্তোষ’ বুঝতে পেরে ঢাকার বাসভবন থেকে সোমবার (৬ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের পথ ধরেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

একাধিক সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, ডা. মুরাদ হাসান রাতটা চট্টগ্রামে রেডিসন ব্লুতেই থাকতে চেয়েছিলেন। কিন্তু সংশ্লিষ্ট মহলের পরামর্শে রাতেই ঢাকার উদ্দেশে হোটেল ছাড়তে হয় তাকে। সংশ্লিষ্ট মহল থেকে তাকে বোঝানো হয়, এই মুহূর্তে প্রতিমন্ত্রীর জন্য চট্টগ্রামের চেয়ে ঢাকায় অবস্থান করা বেশি সুবিধাজনক ও নিরাপদ হবে। এরপর রাত ৩টার দিকে সড়কপথেই তিনি ঢাকার পথে যাত্রা করেছেন বলে নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

রেডিসন ব্লু বে ভিউ হোটেলের ব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা রাফাত সালমান বলেন, মন্ত্রী সোমবার (৬ ডিসেম্বর) দুপুর নাগাদ আমাদের হোটেলে এসেছিলেন। ওনার জন্য একটি রুম বুকড (অগ্রিম ভাড়া) করা ছিল। সেখানেই ওঠেন তিনি। তবে মধ্যরাতের আগে কাউকে কিছু না বলে তিনি চলে যান। আমাদের অভ্যর্থনার দায়িত্বে থাকা কেউই ওনার হোটেল ছাড়ার বিষয়টি জানতেন না।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সিটি এসবির পক্ষ থেকে প্রতিমন্ত্রীর প্রটোকলের বিষয়টি জানানো হয়নি। এ জন্য আমরা ওনার কোনো প্রটোকলের দায়িত্বে ছিলাম না।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
মুরাদ নূরের সুরে নতুন রূপে সুফিয়া কামালের ‘প্রার্থনা’
শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি
ভিকারুননিসার শিক্ষক মুরাদের ২ দিনের রিমান্ড
X
Fresh