Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
discover

দুলাভাইয়ের শাবলের আঘাতে শ্যালক খুন  

দুলাভাইয়ের শাবলের আঘাতে শ্যালক খুন  
ফাইল ছবি

পারিবারিক কলহের জের ধরে নড়াইলের কালিয়ায় দুলাভাইয়ের শাবলের আঘাতে আহত শ্যালক রুকু শেখ (৫৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গত রোববার (৬ ডিসেম্বর) রাতে মারা গেছে। রুকু শেখ উপজেলার চোরখালী গ্রামের মৃত মোকছেদ শেখের ছেলে। ঘটনার পর থেকে ঘাতক দুলাভাই কুদ্দুস শেখ পলাতক রেয়েছ।

পুলিশ আরটিভি নিউজকে জানিয়েছেন, উপজেলার চোরখালী গ্রামের প্রান ফকিরের ছেলে কুদ্দুস ফকিরের সঙ্গে একই গ্রামের নিহত রুকুর বোন চায়না বেগমের দীর্ঘদিন আগে বিয়ে হয়। গত ১ ডিসেম্বর চায়না স্বামীর সঙ্গে ঝগড়া করে ভাই রুকুর বাড়িতে চলে আসে। স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে নিতে গত ৩ ডিসেম্বর সকাল ৭ টার দিকে কুদ্দুস তার শ্যালক রুকুর বাড়িতে গেলে রুকু ভগ্নিপতির বিরুদ্ধে বোনকে নির্যাতনের অভিযোগ তুললে শ্যালক ও ভগ্নিপতির মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। তারই এক পর্যায়ে কুদ্দুস শাবল দিয়ে রুকুর মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। আহত রুকুকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কালিয়া হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত রোববার রাত ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন আরটিভি নিউজকে বলেন, ঘটনার পর থেকে ঘাতক ভগ্নিপতি কুদ্দুস পলাতক রয়েছ। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খুনিকে ধরতে পুলিশি অভিযান চলছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS