• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৫ ঘণ্টায় ৫টি সরকারি স্কুলে চুরি

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ২১:৪৭
৫ ঘণ্টায় ৫টি সরকারি স্কুলে চুরি
সরকারি স্কুলে চুরি

একযোগে পিরোজপুর সদর উপজেলার ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চুরি সংগঠিত হয়েছে। এ সময় চোরেরা ল্যাপটপ, প্রজেক্টরসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় বলে সংশ্লিষ্ট স্কুল সূত্রে জানা গেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার জন্য উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

স্কুল ও উপজেলা শিক্ষা কর্মকর্তা সূত্রে জানা গেছে, পিরোজপুরের ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা হক সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাদোখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল রোববার (৫ ডিসেম্বর) রাত ১২টা থেকে সকাল ৫টার মধ্যে দরজার তালা ভেঙে চোর ঢোকে।

এ সময় ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি অকেজো ল্যাপটপ ও ১ টি অকেজো প্রজেক্টর নিয়ে যায়। আর অন্যান্য স্কুল থেকে যেসব সামগ্রী চুরি হয়েছে তার কোনো তালিকা পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে এসে পৌঁছায়নি।

এ বিষয়ে পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে আরটিভি নিউজকে বলেন, তিনি শংকিত। সুন্দর পরিবেশকে অশান্ত পরিবেশ করার জন্য এটি একটি পরিকল্পিত কাজ। ৩টি স্কুলে চুরি ও ২টিতে তালা ভাঙার সংবাদ তার কাছে এসেছে। তবে সে দু'টি থেকে কোনো মালামাল চোরে নিয়েছে কি না তিনি তা জানেন না। তিনি স্ব স্ব স্কুল প্রধানকে থানায় সাধারণ ডায়েরি করার জন্য বলেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জা.মো মাসুদুজ্জামান আরটিভি নিউজকে জানান, তার কাছে ২টি স্কুল চুরি হওয়ার অভিযোগ এসেছে এবং সাধারণ ডায়েরিভুক্ত করা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলে ত্রুটি, সংশোধিত ফল রাতেই
X
Fresh