• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অভিমানে আওয়ামী লীগ নেতার পদত্যাগ

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ২১:২৯
অভিমানে আওয়ামী লীগ নেতার পদত্যাগ
জ্ঞানেন্দ্রনাথ বসাক

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক ও শারীরিক কারণ দেখিয়ে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জ্ঞানেন্দ্রনাথ বসাক। তবে তিনি আসন্ন পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আওয়ামী লীগের প্রতীক নৌকার মনোনয়ন না পেয়ে অভিমানে এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে কারও প্রতি অভিযোগ তুলতেও রাজি হননি এই ব্যক্তি।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্য়ালয়ে তিনি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার কর্মকার ও দপ্তর সম্পাদক স্বপন দাসের নিকট এই পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার কর্মকার আরটিভি নিউজকে জানিয়েছেন, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

অব্যাহতি চাওয়া দেশিগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি জ্ঞানেন্দ্রনাথ বসাক আরটিভি নিউজকে বলেন, অভিমান কষ্ট তো থাকবেই। ১৯৯৫-২০০১ সাল পর্যন্ত আমি দেশিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলাম। এরপরে ২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত উপজেলা আ.লীগের কার্যকারী সদস্য ছিলাম। এরপর ২০১২ থেকে ২০২০ সাল পর্যন্ত দেশিগ্রাম ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি মুজিব আদর্শ বুকে ধারণ করে ছোটবেলা থেকে নিজেকে গড়ে তুলেছি। তবুও আমার মতো মানুষকে যদি দলীয় মনোনয়ন না দেওয়া হয় সেটা তীব্র কষ্টের। তবুও আমার পারিবারিক ও শারীরিক সমস্যার কারণ দেখিয়েই দলীয় পদ থেকে অবহ্যতি চাচ্ছি।

স্বতন্ত্র প্রার্থী হিসাবে ইউপি নির্বাচন করবেন কি না জানতে চাইলে সদ্য বিদায়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জ্ঞানেন্দ্রনাথ বসাক আরটিভি নিউজকে জানিয়েছেন, এলাকার জনগণ আমাকে চায়। আমাকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য জনগণ চাপ দিচ্ছে। তাদের ইচ্ছায় আমি আসন্ন নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে অংশ নেব।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh