Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ওয়াজে যাওয়ার কথা বলে ভাড়া করে অটো, পরে চালককে হত্যা করে ছিনতাই

ওয়াজে যাওয়ার কথা বলে ভাড়া করে অটো, পরে চালককে হত্যা করে ছিনতাই

ওয়াজে যাওয়ার কথা বলে ৪শ’ টাকা দিয়ে ভাড়া করে ব্যাটারিচালিত অটোরিকশা। তারপর নির্জন স্থানে গিয়ে সেই অটোচালককে হত্যা করে অটো ছিনতাই করে। অন্তর মিয়া (১৩) নামে এক কিশোর হত্যার পাঁচ দিন পর সোমবার (০৬ ডিসেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এমন চাঞ্চল্যকর তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ। এসময় ঘটনার সাথে সম্পৃক্ত পাঁচজনকে গ্রেপ্তারের বিষয়টিও নিশ্চিত করে পুলিশ।

এর আগে, গেল ১ ডিসেম্বর অটোচালক অন্তর মিয়া (১৩) অটোসহ নিখোঁজ হয় এবং ২ ডিসেম্বর বিকেলে মাধবদী থানার খিলগাঁও গ্রামের দরগাহ বাড়ি সংলগ্ন একটি ডোবায় তার মরদেহ পাওয়া যায়। নিহত অন্তর খিলগাঁও গ্রামের মো: কামাল হোসেনের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- আল আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম (২৫), ছগির মিয়া (৩১) ও সাজ্জাদ (৩২)।

নিহতের পরিবার ও পুলিশের ভাষ্য মতে, অটোরিকশা চালানোর জন্য গত ১ ডিসেম্বর সকালে বাড়ি থেকে বের হয় অন্তর মিয়া। রাত ৮টা পর্যন্ত তাকে ইজিবাইক চালাতে দেখেন স্থানীয়রা। সেদিন রাতে তিনি আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে ইজিবাইক ও তাকে খোঁজাখুঁজির পর না পেয়ে বৃহস্পতিবার অন্তরের বাবা কামাল হোসেন বাদী হয়ে মাধবদী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে বৃহস্পতিবার বিকেলে গ্রামের পাশে দরগাহ বাড়ি সংলগ্ন বালাপুর জমিদার বাড়িগামী সড়কের পাশের ডোবায় মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরিবারের লোকজন গিয়ে অন্তরের মরদেহ শনাক্ত করেন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান সংবাদ সম্মেলনে জানান, গত ১ ডিসেম্বর রাতে মাধবদীর বালাপুর এলাকায় একটি ওয়াজ মাহফিলে যাবার উদ্দেশে পাঁচজন ব্যক্তি ওই কিশোরের অটোটি ভাড়া নেয়। ওয়াজ মাহফিলে পৌঁছানোর আগেই খিলাগাও গ্রামের পাশে এক নির্জন স্থানে তারা অটোটি থামিয়ে লোহার রড দিয়ে অটোচালক আঘাত করে গামছা দিয়ে বেঁধে তাকে ডোবায় ফেলে দেয়। আজ ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ঘটনায় সম্পৃক্ত পাঁচজনকে নরসিংদীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। এরমধ্যে, তাদের অনেকের বিরুদ্ধে আগে থেকেই চুরির মামলা ছিল।

ঘটনার আলামাত হিসেবে লোহার রড, গামছা ও ছিনতাই হওয়া অটো রিকশাটি উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS